প্রচ্ছদ উপজেলার খবর  নাচোলে মেয়র মনোনায়ন প্রাত্যাশী আনারুল ইসলামের মোটর সাইকেল শো-ডাউন

 নাচোলে মেয়র মনোনায়ন প্রাত্যাশী আনারুল ইসলামের মোটর সাইকেল শো-ডাউন

231
0

 

নাচোল প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে দলীয় মনোনায়ন প্রত্যাশী পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনারুল ইসলাম ঝাইটনের মোটর সাইকেল শো ডাউন হয়েছে। বুধবার বিকাল ৪টায় নাচোল জেলা পরিষদ ডাক বাংলো চত্তর থেকে প্রায় ২শতাধিক মোটর সাইকেল নাচোল পৌর ৯টি ওয়ার্ডের বিভিন্ন গ্রাম প্রদক্ষিণ শেষে পুনরায় ডাকবাংলোয় শেষ হয়। শো ডাউন শেষে ডাক বাংলো চত্তরে বাংলাদেশ সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে মেয়র মনোনায়ন প্রার্থী আনারুল ইসলাম ঝাইটন বলেন“ বর্তমান সরকার উন্নয়নের সরকার।

তিনি দেশের অভূতপূর্ব উন্নয়ন করেছেন। শিক্ষা প্রতিষ্ঠান, রাস্তা-ঘাট, শিল্প কলকারখানা, ক্রীড়া-সাংস্কৃতির উন্নয়নের দিকে তাকালে তা দেখা যায়। তিনি বাংলাদেশে  প্রত্যেকটি উপজেলায় একটি কলেজ, একটি মাধ্যমিক বিদ্যালয়কে জাতীয়করণ করেছেন। তাছাড়া একযোগ বাংলাদেশে সকল বেসরকারী প্রাথমিক বিদ্যালয়কে জাতীয় করন করেছেন। পদ্মা সেতুর মত মেগা প্রকল্প হাতে নিয়ে বাস্তবায়ন করে চলেছেন। ফ্লাইওভার ব্রিজ নির্মান করছেন। সমগ্র বাংলাদেশে রেল যোগাযোগ উন্নত করেছেন। কমিউনিটি ক্লিনিক, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তার-নার্স সার্বক্ষনিক রেখে বিনামূল্যে ঔষুধ দিয়ে গরীব মানুষের সেবা করে যাচ্ছেন।

বয়স্কভাতা, বিধবাভাতা, প্রতিবন্ধীভাতা, ভিক্ষুন পূর্নবাসন প্রকল্প, আবাসন প্রকল্প, বীরমুক্তিযোদ্ধাদের বিভিন্ন সুযোগ সুবিধা বৃদ্ধি, তাদের জন্য বীরনিবাস নির্মান প্রকল্প হাতে নিয়েছেন। প্রত্যেক উপজেলা মডেল মসজিদ নির্মান করছেন। এই সরকারে আমালে দেশকে ডিজিটাল সেবার আওতায় আনা হয়েছে। তাই আজ ঘরে বসে দেশ-বিদেশে কথা বলতে পারছি। ইন্টারনেটের মাধ্যমে আজ পৃথিবীটা আমাদের হাতের মুঠোই হয়েগেছে। তাই আগামী পৌর নির্বাচনে নৌকাকে বিজয় করতে হবে। বিগত পৌরসভা নির্বাচনে পৌর আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সর্বোচ্চ সমর্থন পেয়ে আমাকে মনোনায়ন না দিয়ে ৩য় অবস্থানে থাকা  ব্যক্তিকে দলীয়  মনোনায়ন দেওয়া হয়। তরপরও  আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা দেশ রত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকল ভেদাভেদ ভুলে গিয়ে আগামী দিনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে একযোগে কাজ করতে সবাইকে উদাত্ত আহবান জানান।