Home অন্যান্য পৃষ্ঠা আনক্যাটাগরি তানোরে কুঠিপাড়া মসজিদে এসি প্রদানের আশ্বাস মেয়র প্রার্থী সুজনের

তানোরে কুঠিপাড়া মসজিদে এসি প্রদানের আশ্বাস মেয়র প্রার্থী সুজনের

108
0

তানোর প্রতিনিধি : তানোরে কুঠিপাড়া জামে মসজিদে ১টি (এসি) ইয়ারকন্ডিশনার প্রদানের আশ্বাস দিয়েছেন তানোর পৌর সভায় আ’লীগ দলীয় মেয়র প্রার্থী আবুল বাশার সুজন।

আজ (৪ই সেপ্টেম্বর) শুক্রবার তিনি কুঠিপাড়া জামে মসজিদে জুম্মার নামাজ শেষে মসজিদ ও হায়েজিয়া মাদ্রাসার বিভিন্ন সমস্যা ও সম্ভাবনাসহ বিভিন্ন বিষয় নিয়ে উপস্থিত মুছল্লিসহ মসজিদ কমিটির সদস্যদের সাথে মতবিনীময়ের সময় মুছল্লিদের দাবির প্রেক্ষিতে তিনি এ আশ্বাস প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন তানোর পৌর আ’লীগ সাংগঠনিক সম্পাদক ওয়াজির হাসান প্রতাপ সরকার, তানোর পৌরসভার ৪ নং ওয়ার্ড আ’লীগ সভাপতি লিয়াকত আলী, কুঠিপাড়া জামে মসজিদ কমিটির সভাপতি জালাল উদ্দিন প্রমুখ।

পরে তিনি তানোর পৌর সভার ৯নং ওয়ার্ড এলাকার বিভিন্ন গ্রামের জনসাধারণের সাথে কালীগঞ্জ বাজার চত্বরে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা ও মতবিনীময় করেন। পৃথক পৃথক মতবিনীময় কালে তিনি সকলের দোয়া ও সহযোগীতা কামনা করেন।

আ’লীগ দলীয় নেতা-কর্মি ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানা আ’লীগ সহ-সভাপতি আবুল বাশার সুজনকে স্থানীয় সংসদ সদস্য আলহাজ ওমর ফারুক চৌধুরী আগামী তানোর পৌর নির্বাচনে আ’লীগ দলীয় মেয়র প্রার্থী ঘোষনা দিয়ে মাঠে নামিয়েছেন।

এর পর থেকেই আবুল বাশার সুজন তানোর পৌর এলাকার মসজিদ মাদ্রাসাসহ বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যাক্তিকে দান অনুদান প্রদানসহ বিভিন্ন পাড়া মহল্লায় জনসাধারনের সাথে প্রায় প্রতিদিনই বিভিন্ন বিষয় নিয়ে মতবিনীময় করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here