Home অন্যান্য পৃষ্ঠা ঠাকুরগাঁওয়ে পালিত হলো এরাইস হেল্প ফর চাইল্ড ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী

ঠাকুরগাঁওয়ে পালিত হলো এরাইস হেল্প ফর চাইল্ড ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী

60
0

ফিরোজ সুলতান, ঠাকুরগাঁও প্রতিনিধি : এরাইস হেল্প ফর চাইল্ড ফাউন্ডেশন (এএইচসি)-এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে ঠাকুরগাঁওয়ে ।

১২ই সেপ্টেম্বর শনিবার সকালে ঠাকুরগাঁও শহরের গোয়ালপাড়া সবুজ প্রাথমিক বিদ্যালয়ে এই প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন করা হয়।

এএইচসি ঠাকুরগাও ইউনিটের কো-অর্ডিনেটর উম্মে হাবিবা মীম এর সভাপতিত্বে প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সবুজ প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হামিদুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁওয়ের তরুণ উদ্যোক্তা এস. এম. মনিরুজ্জামান মিলন। এছাড়াও সংগঠনটির ভলান্টিয়ারগণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি হামিদুর রহমান তার বক্তব্যে জানান, এরাইস হেল্প ফর চাইল্ড ফাউন্ডেশন শিশুদের জন্য যে ভাবে কাজ করছে তা সত্যিই প্রশংসার যোগ্য। তিনি এএইচসি এর উন্নতি কামনা করেন।

বিশেষ অতিথি এস. এম. মনিরুজ্জামান মিলন জানান, এএইচসি ঠাকুরগাঁও জেলায় একটা সুন্দর ভলান্টিয়ার প্লাটফর্ম, ঠাকুরগাঁওয়ের কিশোর তরুণ সমাজকে এমন ভলান্টিয়ার কাজে নিয়োজিত করতে পারলে মাদকমুক্ত সমাজ গড়া অনেক সহজ হবে।

উল্লেখ্য, এএইচসি ঠাকুরগাঁওসহ বাংলাদেশের বেশ কিছু জেলায় সামাজিক কর্মকান্ডের মাধ্যমে শিশুদের নিয়ে কাজ করছে। এই অরাজনৈতিক সংগঠনটি শিশুদের সুন্দর বিকাশ এবং শিশুদের সুরক্ষা নিশ্চিত করার লক্ষে কাজ করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here