Home অন্যান্য পৃষ্ঠা পত্নীতলায় বাড়িঘর জ্বালিয়ে  দেওয়ার হুমকি 

পত্নীতলায় বাড়িঘর জ্বালিয়ে  দেওয়ার হুমকি 

108
0
পত্নীতলা  প্রতিনিধিঃ নওগাঁর পত্নীতলায় এক ছাত্রদল নেতা কর্তৃক  পূর্ব  শত্রুতার জেরে ইন্টারন্যাশনাল হিউমান রাইটস কমিশন বাংলাদেশ শাখার অন্যতম সদস্য ও নজিপুর প্রেস ক্লাবের  সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলামের পিতাকে মারধর, টাকা ছিনতাই করে প্রকাশ্যে গুম, হত্যা  বাড়িঘর জ্বালিয়ে দেওয়ার হুমকি প্রদাণ করার ঘটনা ঘটেছে।
থানার এজাহার সূত্রে জানাযায়, বুধবার দুপুর আনুমানিক ৩টা নাগাদ তার বাবা বাবলুর রশিদ শহরের নতুনহাট নামক স্থানে প্রধান সড়কে পৌঁছা মাত্র ছাত্রদল নেতা ও তার পরিচালিত একটি কিশোর যুব গ্যাং বেআইনি জনতায় দলবদ্ধ হয়ে লাঠি সোটা হাতে নিয়ে এলোপাথারীভাবে মারপিট করে শরীরের বিভিন্ন স্থানে ছিলাফোলা জখম করে।ছাত্রদল নেতা তার হাতে থাকা ভারি কাঠের লাঠি দিয়ে উভয়ই পা পঙ্গু করার উদ্দেশ্য আঘাত করলে হাড় ভাঙ্গা রক্তাক্ত যখম হয়।ওই সময় তার মা সুলতানা বেগম এগিয়ে আসলে পর্দাশীল ওই মহিলাকে শ্লীলতাহানীর চেষ্টা করার মতো ঘটনাও ঘটে।
প্রত্যক্ষদর্শীরা কাছাকাছি আসতে থাকলে,তারা সাথে থাকা ৫০ হাজার ৫৭৫ টাকা ছিনতাই করে ও বিএনপি ক্ষমতায় আসলে বাড়ি ঘর জ্বালিয়ে দেওয়া সহ হত্যা করে লাশ গুম করে দিবে বলে হুমকি প্রদান করে চলে যায়।
আহতের ছেলে রবিউল ইসলাম জানান,ঘটনার সময় আমি বিশেষ কাজে রাজশাহী ছিলাম। আমার সহকর্মী, দৈনিক জয়পুরহাট খবর প্রতিনিধি সাংবাদিক মাহমুদুন নবীর মাধ্যমে মোবাইল যোগে ঘটনা জানতে পারি,তারা আমার  বাবাকে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক  চিকিৎসা করায়। আঘাত তীব্রতর। তারা হত্যা অথবা পঙ্গু করার উদ্দ্যেশেই হামলা করেছে। চিকিৎসক পরীক্ষা নীরক্ষার পরামর্শ দিয়েছেন।করোনা পরিস্থিতির জন্য হাসপাতালে না রেখে বাসা থেকেই চিকিৎসা করা শ্রেয় মনে করছি।আমি বাদী হয়ে বুধবার সন্ধ্যায় একটি এজাহার জমা দিয়েছি। আশাকরি ,প্রশাসন জোড়ালো  পদক্ষেপ নিবেন।
পত্নীতলা থানার অফিসার ইনচার্জ পরিমল চক্রবর্তী জানান,রবিউল ইসলামের দায়ের করা এজাহারটি নথিভুক্ত করা হয়েছে যার মামলা নং ২১,তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
এলাকাবাসী ও সচেতন মহল ঘটনার তীব্র নিন্দা জানিয়ে ছাত্রদল নেতাকে দ্রুত  গ্রেফতারের দাবি জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here