Home অন্যান্য পৃষ্ঠা তানোর স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারের গ্রিল কেটে চুরি, গ্রেপ্তার ৪

তানোর স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারের গ্রিল কেটে চুরি, গ্রেপ্তার ৪

93
0

তানোর প্রতিনিধি : রাজশাহীর তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারের গ্রিল কেটে চুরির ঘটনায় মালামালসহ ৪জনকে গ্রেপ্তার করেছে তানোর থানা পুলিশ। এঘটনায় তানোর থানায় একটি চুরির মামলা দায়ের করা হয়েছে।

আজ (৪ অক্টোবর) রোববার দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে গত (৩ অক্টোবর) শনিবার রাতে আটককৃতদের কাছ থেকে একটি ল্যাপটপ, একটি টিভি মনিটর, একটি সাউন্ড বক্স এবং দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, তানোর পৌর এলাকার আমশো তাঁতিয়ালপাড়া মহল্লার মনছুর মন্ডলের ছেলে আশরাফুল ইসলাম (২১), একই এলাকার সৈয়দ আলী মন্ডলের ছেলে ফজলু আলী (৩১), গুবিরপাড়া মহল্লার মৃত পরাণ সরদারের ছেলে আলম আলী (৩৭) এবং ধানতৈড় পশ্চিমপাড়া মহল্লার আব্দুর করিমের ছেলে হোসেন আলী মন্ডল (২৬)।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হাসান বলেন, (৩ অক্টোবর) শনিবার সন্ধ্যায় তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কুষ্ঠ ও যক্ষা বিভাগের সহকারী মাহাবুব আলমের সরকারি কোয়ার্টারের জানালার গ্রিল কেটে মালামাল চুরি করে আশরাফুর ও ফজলু। পরে তারা ওই মালামাল গুলো আলম ও হোসেনের কাছে বিক্রি করেন।

এঘটনায় তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কুষ্ঠ ও যক্ষা বিভাগের সহকারী মাহাবুব আলম রাতেই তানোর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এরপর রাতেই পুলিশের একটি দল অভিযান চালিয়ে চারজনকে আটকের পর তাদের কাছ থেকে চুরি হওয়া মালামাল উদ্ধার করা হয়। মাহাবুব আলমের দেয়া অভিযোগটি থানায় মামলা হিসেবে রেকর্ড করে ওই মামলায় আটককৃতদের গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here