Home অন্যান্য পৃষ্ঠা পত্নীতলায় বিশ্ব পরিযায়ী পাখি দিবস উপলক্ষ্যে প্রচার অভিযান ও পথসভা

পত্নীতলায় বিশ্ব পরিযায়ী পাখি দিবস উপলক্ষ্যে প্রচার অভিযান ও পথসভা

26
0
মাসুদ রানা, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর পত্নীতলায় বিশ্ব পরিযায়ী পাখি দিবস উপলক্ষ্যে প্রচার অভিযান ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার ১০ অক্টোবর সকাল ১০টা নজিপুর বাসষ্ট্যান্ডে পত্নীতলা উপজেলা প্রশাসন এর সার্বিক সহযোগিতা,  বাংলাদেশ জীববৈচিত্র্য সংরক্ষণ ফেডারেশন ও জীববৈচিত্র্য সংরক্ষণ কমিটি পত্নীতলা এর আয়োজনে এ প্রচার অভিযানের উদ্বোধন করেন উপজেলা মুক্তিযোদ্ধা কোমান্ডার বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম। পথ সভায় বক্তব্য রাখেন নজিপুর পৌর মেয়র রেজাউল কবীর চৌধুরী, পৌর আওয়ামিলীগ সভাপতি ও নজিপুর বাসস্ট্যান্ড বণিক কমিটির  সভাপতি  শহিদুল ইসলাম  বেন্টু,  ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ, জীববৈচিত্র্য সংরক্ষণ কমিটির সভাপতি সুমন কুমার শীল, সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা, পত্নীতলা উপজেলা সমিতি (পউস) এর ইমার খান, অদম্য নজিপুর সংগঠনের রায়হান রেজা চৌধুরী। এ সময় আরো উপস্থিত ছিলেন  মানবাধিকার কর্মী রবিউল  ইসলাম,  থানার এস আই নজরুল ইসলাম,   অত্র সংগঠনের সদস্যবৃন্দ ও স্থানীয় বিভিন্ন শ্রেণীর পেশার মানুষ।
এসময় উপস্থিত সকলেই নিজে পাখি শিকার করবো না অন্যকে শিকার করতে দিবো না এই মর্মে শপথ বাক্য পাঠ করেন। বক্তরা পাখি এবং জীববৈচিত্র্য রক্ষায় গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here