Home অন্যান্য পৃষ্ঠা ঠাকুরগাঁওয়ে কমিউনিটি পুলিশিং ডে উদযাপনে র‌্যালি ও সভা

ঠাকুরগাঁওয়ে কমিউনিটি পুলিশিং ডে উদযাপনে র‌্যালি ও সভা

59
0
ফিরোজ সুলতান, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে উদযাপন করা হয়েছে।

৩১ অক্টোবর শনিবার দিবসটি পালনে পুলিশ সুপার কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে জেলা পরিষদ অডিটরিয়াম (বিডি হল) এ গিয়ে শেষ হয়। প্রতিপাদ্য বিষয় ছিল “মুজিববর্ষের মূলমন্ত্র, কমিউনিটি পুলিশিং সর্বত্র”।
সেখানে পায়রা ও বেলুন উড়িয়ে কমিউনিটি পুলিশিং ডে’র কর্মসূচীর আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলাদেশ আ’লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন। পরে সেখানে কমিউনিটি পুলিশিং ফোরাম ঠাকুরগাঁওয়ের আয়োজনে কেক কাটা, বেলুন উড়ানো ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় ইএসিডও’র নির্বাহী পরিচালক ও জেলা কমিউনিটি পুলিশিংয়ের আহবায়ক ড. মুহম্মদ শহীদ উজ জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন আ’লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, বিশেষ অতিথি অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কামরুন নাহার, ৫০ বিজিবির সেক্টর কমান্ডার লে. ক. শহীদুল ইসলাম, জেলা আ’লীগের সভাপতি মুহ: সাদেক কুরাইশী, ঠাকুরগাঁও ইন সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট (পুলিশ সুপার) নাছির উদ্দিন জুবায়ের, জেলা আ’লীগের সাধারন সম্পাদক দীপক কুমার রায়, সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, বালিয়াডাঙ্গী উপজেলা চেয়ারম্যান আলী আসলাম জুয়েল, মুখ্য আলোচক ঠাকুরগাঁও পুলিশ সুপার ও জেলা কমিউনিটি পুলিশিংয়ের প্রধান সমন্বয়ক মোহা: মনিরুজ্জামান (পিপিএম-সেবা), ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, আলোচক বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর মনতোষ কুমার দে, পীরগঞ্জ উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্য সচিব রেজওয়ানুল হক বিপ্লব প্রমুখ।
এ সময় সদর থানার অফিসার ইনচার্জ তানভিরুল ইসলামের রক্ত দানের মাধ্যমে দিনব্যাপী রক্তদান কর্মসূচী পালন করা হয়। পরে বিকেলে পুলিশ লাইন মাঠে প্রীতি ফুটবল ম্যাচ শেষে পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here