Home উপজেলার খবর তানোরে ঐক্যবদ্ধ ও শক্তিশালী আ’লীগ গঠনে চেয়ারম্যান ময়নার বিকল্প নেই

তানোরে ঐক্যবদ্ধ ও শক্তিশালী আ’লীগ গঠনে চেয়ারম্যান ময়নার বিকল্প নেই

67
0

সাইদ সাজু, তানোর থেকে : তানোরে ঐক্যবদ্ধ ও শক্তিশালী আ’লীগ গঠনে চেয়ারম্যান ময়নার বিকল্প নেই। ফলে, তানোর উপজেলা আ’লীগ সভাপতি হিসেবে তানোর উপজেলা যুবলীগ সভাপতি ও তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়নাকে দায়িত্ব দেয়ার দাবি তুলেছেন তৃনমুল নেতা-কর্মি ও সমর্থকরা।

আগামী ৯ডিসেম্বর তানোর উপজেলা আ’লীগের সম্মেলন নিয়ে আ’লীগ যুবলীগ ছাত্রলীগসহ অংগ সংগঠনের নেতা-কর্মি ও সমর্থকদের মধ্যে চলছে আলোচনা ও সমালোচনা। সেই সাথে দীর্ঘদিন পর তানোর উপজেলা আ’লীগের সম্মেলনকে ঘিরে দলীয় নেতা-কর্মি ও সমর্থকদের মধ্যে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার পাশাপাশি উৎফুল্লতারও সৃষ্টি হয়েছে।

সরকার দলীয় স্থানীয় নেতা-কর্মিরা বলছেন, দীর্ঘ প্রায় ১৪বছর ধরে আ’লীগের নেত্রীতে থাকা তানোর উপজেলা আ’লীগ সভাপতি গোলাম রাব্বানী ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন আ’লীগের স্থানীয় শীর্ষ পদপদবি নিয়ে প্রকাশ্যে স্থানীয় সংসদ সদস্য’র বিরোধীতা করলেও তারা কেন্দ্রীয় বা জাতীয় কর্মসুচী পালন না করায় দলীয় নেতা-কর্মি ও সমর্থকদের কাছ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছেন।

অপর দিকে তানোর উপজেলা যুবলীগ সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না তৃনমুল পর্যায়ের নেতা-কর্মি ও সমর্থকদের নিয়ে যুবলীগের ব্যানারে নিয়মিত ভাবেই কেন্দ্রীয় ও জাতীয় কর্মসুচী পালন করার পাশাপাশি দলীয় নেতা-কর্মি ও সমর্থকদের ধরে রেখেছেন।

ফলে, স্থানীয় আ’লীগ যুবলীগসহ অংগ সংগঠনের নেতা-কর্মি ও সমর্থকদের আস্থা অর্জনে সক্ষম হয়েছেন জামায়াত বিএনপি সরকারের আমলে সামনের কাতারে থেকে লড়াই সংগ্রাম করা রাজপথের লড়াকু সৈনিক তানোর উপজেলা যুবলীগের তৎকালীন সাধারণ সম্পাদক ও বর্তমান তানোর উপজেলা যুবলীগ সভাপতি কলমা ইউনিয়ন পরিষদের ২বার নির্বাচিত চেয়ারম্যান ও বর্তমান তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।

নেতা-কর্মিরা বলছেন, তানোরে শক্তিশালী ও ঐক্যবন্ধ আ’লীগ গঠনে লুৎফর হায়দার রশিদ ময়নার কোন বিকল্প নেই। নেতা-কর্মি ও সমর্থকরা আরো বলছেন, তানোরে আ’লীগ মুলত ময়নার উপরই নির্ভরশীল, দলীয় কর্মকান্ড থেকে শুরু করে নেতা-কর্মি সমর্থকদের দাবি দাওয়াসহ সকল বিষয়েই তার উপর ভর ও ভরসা করে টিকে আছে নেতা-কর্মি সমর্থকসহ রাজনীতি।

তাই আগামী ৯ ডিসেম্বর তানোর উপজেলা আ’লীগের সম্মেলনে লুৎফর হায়দার রশিদ ময়নাকেই সভাপতি করার দাবি উঠেছে সর্ব মহলসহ তৃনমুলসহ আ’লীগ যুবলীগ ও অংগ সংগঠনের নেতা-কর্মি ও সমর্থকদের মধ্যে।

কামারগাঁ ইউনিয়ন আ’লীগ সভাপতি ফজলে রাব্বী ফরহাদ বলেন, জনগনের সেবায় তানোর উপজেলার এপ্রাপ্ত থেকে শুরু করে ঐপ্রান্ত সব খানেই তিনি ছুটে যাচ্ছেন জনগনের কাছে। তিনি বলেন, বিভিন্ন এলাকা থেকে প্রায় প্রতিদিনই শতশত নেতা-কর্মি সমর্থকসহ সাধারণ জনগন যেমন ভাবে ছুটে আসেন তার অফিস ও সরকারী বাসভবনে তেমনি ভাবেই চেয়ারম্যান ময়নাও ছুটে যাচ্ছেন তানোর উপজেলা গ্রামের সাধারণ জনগনের কাছে।

তিনি আরো বলেন, এতো ব্যাস্থ্যতার মাঝেও তিনি ওয়ার্ড পর্যায়ের দলীয় সভা সমাবেশ অংশ নেয়ার পাশাপাশি নেতা-কর্মি ও সমর্থকদের সাথেও সার্বক্ষনিক যোগাযোগ রক্ষা করে চলেছেন।

এবিষয়ে তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না বলেন, আমি নেতা-কর্মিদের জন্য কতটুকু করতে পেরেছি তা দলীয় নেতা-কর্মিরাই বলতে পারবেন। তিনি বলেন, দলীয় পদপদবি ব্যবহার করে যারা নৌকা ফুটো করার চেষ্টা করেছে তাদেরকে দলীয় নেত্রীত্বে দেখতে চাইনা নেতা-কর্মিরা। দলকে শক্তিশালী ও ঐক্যবদ্ধ করতে যতই পরিশ্রম করতে হোক আমি পিছপা হবনা বলেও জানান তিনি।