Home জেলার খবর ঠাকুরগাঁওয়ে অতি দরিদ্রদের মাঝে শীত বস্ত্র বিতরণ

ঠাকুরগাঁওয়ে অতি দরিদ্রদের মাঝে শীত বস্ত্র বিতরণ

ফিরোজ সুলতান, ঠাকুরগাঁও প্রতিনিধি : দেশে চলছে করোনা মহামারি, শীতে এ মহামারির প্রকোপ আরো বৃদ্ধি হওয়ার সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছেন বিশেষজ্ঞরা ,হিমালয় পাশ্ববর্তী এলাকা হওয়ায় এ জেলায় ঘন কুয়াশায় ও ঠান্ডায় অসহায় দারিদ্র মানুষের কষ্টের সীমা নেই । এসব হতদরিদ্র শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন বিশ্বের সবচেয়ে বড় বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক।

ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়ায় ব্র্যাক এনজিওর আয়োজনে আরাজি মিলনপুর ও আরাজি লস্করা গ্রাম সামাজিক শক্তি কমিটি কর্তৃক অতি দরিদ্র, বয়স্ক,বিধবা ও অসহায় মানুষের মাঝে শারীরিক দুরত্ব বজায় রেখে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে। সেই সাথে করোনা কালীন সরকারি সকল নির্দেশনা মেনে চলার আহ্বান জানানো হয়।

১৮ নভেম্বর বুধবার বিকেলে ১ নং শিবরামপুর ইউনিয়নের মিলনপুর এলাকায় গরীব ও অতি দরিদ্র, বয়স্ক,বিধবা ও অসহায় পরিবারে মাঝে প্রায় তিন শত কম্বল বিতরণ করেন ব্র্যাক ঠাকুরগাঁও অঞ্চলের সিনিয়র টেকনিক্যাল অফিসার আলট্রাপুওর গ্র্যাজুয়েশন প্রোগ্রাম,সাদেকুল আলম ও গড়েয়া অফিসের শাখা ব্যবস্থাপক ইউপিজি আসাদুজ্জামান।

এছাড়াও বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোশাররফ হোসেন (রতন ঢালী) ইউপি সদস্য ১ নং শিবরামপুর ইউনিয়ন পরিষদ ও আরাজি লস্করা ও আরাজি মিলনপুর গ্রাম সামাজিক শক্তি কমিটির সকল সদস্য এবং এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গ।

অতি দরিদ্র, বয়স্ক,বিধবা ও অসহায় মানুষগুলো করোনার এই মহা দুর্যোগ কালে শীত বস্ত্র পেয়ে অত্যন্ত আনন্দিত হয়ে ব্র্যাক ও কমিটির সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।