প্রচ্ছদ অপরাধ বাগেরহাটে মোরেলগঞ্জে মাদ্রাসার শিশু ছাত্র হত্যার ঘটনায় মামলা দায়ের আটক-২

বাগেরহাটে মোরেলগঞ্জে মাদ্রাসার শিশু ছাত্র হত্যার ঘটনায় মামলা দায়ের আটক-২

236
0

শেখ সাইফুল ইসলাম কবির: বাগেরহাটের মোরেলগঞ্জ নব্বইরশি বাসষ্ট্যান্ড সংলগ্ন আলহাজ্ব রহমাতিয়া শিশু সদন হেফজ মাদ্রাসার আবাসিক ছাত্র হাসিব শেখের (১০) লাশ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা দায়ের হয়েছে। সোমবার নিহত হাসিব শেখের মা তহমিনা বেগম বাদি হয়ে মোরেলগঞ্জ থানায় এ হত্যা মামলা দায়ের করেন। পুলিশ এ হত্যার সাথে জড়িত থাকার জড়িত সন্দেহে মাদ্রাসার দায়িত্বপ্রাপ্ত শিক্ষক হাফেজ হাফিজুর রহমান (৫৮) ও মাদ্রাসার বাবুর্চি সিদ্দিক হাওলাদারকে আটক করেছে ।
রবিবার সকালে শিশু সদনের পিছন থেকে তার লাশ উদ্ধার করা হয়। হাসিব শেখ পৌরসভা ২ নং ওয়ার্ডের বারইখালীর বাসিন্দা আব্দুস সোবাহান ওরফে কালা শেখের পুত্র। হাসিব শেখ শিশু সদনের নাজেরা বিভাগের ছাত্র।
থানা অফিসার ইন চার্জ (তদন্ত) ঠাকুর দাশ মন্ডল জানান, ওর বিছানা সহ বারান্দায় রক্তে দাগ পাওয়া গেছে। মাথা সহ বিভিন্ন জায়গায় ক্ষত আঘাতের চিহ্ন রয়েছে।
থানা অফিসার ইন চার্জ মোহাম্দ মনিরুল ইসলাম বলেন, শিশু হাসিব শেখকে হত্যার ঘটনায় অজ্ঞাতনামা আসামী করে মামলা হয়েছে। মামলা নং-৪ ,ধারা-৩০২/৩৪। মাদ্রাসার শিক্ষক ও বাবুর্চিকে আটক করা হয়েছে। তবে হত্যার প্রকৃত রহস্য উৎঘাটিত হবে বলে তিনি আশাবাদি।