প্রচ্ছদ আন্তর্জাতিক সাপাহারে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ সহায়তা পাচ্ছে দরিদ্ররা

সাপাহারে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ সহায়তা পাচ্ছে দরিদ্ররা

385
0
হাফিজুল হক, সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর সাপাহারে মুজিবর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার নগদ অর্থ সহায়তা পাচ্ছে ২৯ হাজার ৪শ’ ৪২ টি পরিবার।
উপজেলার ৬ টি ইউনিয়নে পবিত্র রমজান ও ঈদ-উল-ফিতর উপলক্ষে ভিজিএফ তালিকাভুক্ত ২৬ হাজার ৪শ’ ৪২ টি অসহায়, দুঃস্থ ও অতি দরিদ্র পরিবারের মাঝে ৪৫০ টাকা করে মোট ১ কোটি ১৮ লাখ ৯৮ হাজার ৯ শ’ টাকা এবং চলমান করোনা কারনে সৃষ্ট পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর উপহার স্বরুপ জিআর তালিকাভুক্ত ৩ হাজার টি পরিবারের মাঝে ৫০০ টাকা করে ১ লাখ ৫০ হাজার টাকা নগদ অর্থ সহায়তা দেওয়া হবে বলে জানাগেছে।
এরই অংশ হিসাবে সোমবার বেলা ১১ টার দিকে উপজেলার ৩ নং তিলনা ইউনিয়নের পদলপাড়া গোটপাড়া উচ্চ বিদ্যালয়ে   ২, ৫ ও ৬ নং ওয়ার্ডে  ১ হাজার ৩শ’ টি পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়।
এসময় তিলনা ইউপি ও ইউনিয়ন আ’লীগ সভাপতি চেয়ারম্যান মোসলেম উদ্দীন, জেলা আ’লীগ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল আমিন, উপজেলা আ’লীগ সদস্য নজরুল ইসলাম খোকা, সংশ্লিষ্ট ইউপি সদস্য-সদস্যারাসহ ইউনিয়ন আ’লীগ নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
এ ইউনিয়নে ৯ টি ওয়ার্ডে ৩ হাজার ৭ শত ৬০ টি পরিবারের মাঝে ৪৫০ টাকা করে ভিজিএফের নগদ অর্থ সহায়তা এবং চলমান করোনা কারনে সৃষ্ট পরিস্থিতিতে জিআর তালিকাভুক্ত ৫০০ টি পরিবারের মাঝে ৫০০ টাকা করে এ সহায়তা দেওয়া হবে।