Home অন্যান্য পৃষ্ঠা নওগাঁয় “বর সেজে শ্বশুর বাড়ির পরিবর্তে কারাগারে গেলেন নিমাই!”

নওগাঁয় “বর সেজে শ্বশুর বাড়ির পরিবর্তে কারাগারে গেলেন নিমাই!”

ইখতিয়ার উদ্দীন আজাদ, নওগাঁ : বর সেজে বউ আনতে শ্বশুরবাড়ি যাওয়ার কথা ছিল নিমাই চন্দ্র মন্ডল (২৮) নামে এক যুবকের। তবে বর সাজার আগেই বিয়ের প্রলোভনে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে গায়ে হলুদের অনুষ্ঠান থেকে পুলিশ তাকে গ্রেফতার করেছে। বর সেজে শ্বশুরবাড়ি যাওয়ার পরিবর্তে তাকে যেতে হলো কারাগারে।
সোমবার দুপুরে নিমাই চন্দ্র মন্ডলকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে ২৮ ফেব্রুয়ারি রোববার সন্ধ্যায় নওগাঁর মহাদেবপুরে উপজেলা সদরের ঘোষপাড়া মোড়ের নিজ বাড়িতে গায়ে হলুদের অনুষ্ঠান থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। তিনি ওই এলাকার ডাঃ ক্ষেমচাঁদ মন্ডলের ছেলে।
মামলা সূত্রে জানা যায়, ফাজিলপুর ব্রাক অফিসের মোড় এলাকার জনৈক দিপক চন্দ্র মন্ডলের কলেজ পড়ুয়া কন্যার সাথে নিমাই চন্দ্র মন্ডল প্রায় আড়াই বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। পরে বিয়ের প্রলোভনে জোরপূর্বক তাকে ধর্ষণ করে। এরপর মেয়েটি নিমাই চন্দ্র মন্ডলকে বিয়ের জন্য চাপ সৃষ্টি করলে তা প্রত্যাখান করে মেয়েটির সাথে যোগাযোগ বন্ধ করে দেয়। মেয়ের পরিবার বিষয়টি জানার পর ছেলের পরিবারকে জানালে গরীব হওয়ার কারণে ছেলের পরিবার নানা তালবাহানা করে ছেলেকে অন্যত্র বিয়ের দেয়ার সিদ্ধান্ত নেন।
একপর্যায়ে কয়েকদিন আগে ওই তরুণী জানতে পারেন নিমাই চন্দ্র মন্ডল অন্যত্র বিয়ে করছেন। পরে ২৮ ফেব্রুয়ারি রবিবার মহাদেবপুর থানায় গিয়ে তিনি লিখিত অভিযোগ করেন। রবিবার নিমাই চন্দ্র মন্ডলের গায়ে হলুদ ও রাতেই তার বিয়ের দিন ধার্য ছিল। কিন্তু গায়ে হলুদের অনুষ্ঠান চলাকালে পুলিশ তাকে গ্রেফতার করে।
মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ আজম উদ্দীন মাহমুদ জানান, অভিযোগ পেয়ে পুলিশ স্থানীয়দের সহায়তায় নিমাই চন্দ্র মন্ডলকে গ্রেফতার করে প্রেমিকাকে ধর্ষণের মামলায় আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।