প্রচ্ছদ অন্যান্য পৃষ্ঠা তানোরে আদিবাসী পাড়ায় মেয়র প্রার্থী সুজনের উঠান বৈঠক ও মতবিনীময়

তানোরে আদিবাসী পাড়ায় মেয়র প্রার্থী সুজনের উঠান বৈঠক ও মতবিনীময়

442
0

তানোর প্রতিনিধি : তানোরে আদিবাসী পাড়ায় আ’লীগ দলীয় সম্ভাব্য মেয়র প্রার্থী আবুল বাসার সুজনের উঠান বৈঠক ও মতবীনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ (১৪ই সেপ্টেম্বর) সোমবার বিকাল ৪টার দিকে তানোর সেন্দুকাই আদিবাসী পাড়া গীর্জা মাঠে অনুষ্ঠিত উঠান বৈঠক ও মতবিনীময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি আদিবাসীদের বিভিন্ন সমস্যা ও সম্ভাবনাসহ চাওয়া পাওয়া নিয়ে মতবিনীময় করেন।

এসময় তার সাথে ছিলেন তানোর পৌর আ’লীগ সাংগঠনিক সম্পাদক ওয়াজির হাসান প্রতাপ সরকার, তানোর পৌরসভা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল বারি, যুবনেতা ফিটু, নাজিম উদ্দিন, রবিউল ইসলাম, রামিল হাসান সুইট প্রমুখ।

এসময় সেন্দুকাই আদিবাসী পাড়ার আদিবাসী নারী পুরুষের উপস্থিতিতে প্রধান অতিথি মেয়র প্রার্থী সুজন বলেন, আগামী পৌর নির্বাচনে আ’লীগ দলীয় প্রার্থীকে বিপুল ভোটের মাধ্যমে বিজয়ী করার আহবান জানিয়ে বলেন, এই পাড়ায় যে সমস্যাগুলো আছে তা থাকবেনা, সবাইকে নিয়ে সমস্যার সমাধান করার পাশাপাশি ব্যাপক উন্নয়ন করা হবে।

তিনি বলেন, আমি যদি তানোর পৌর সভায় মেয়র নির্বাচিত হই তাহলে আপনাদের পাড়ায় আসা যাওয়ার রাস্তাটি প্রস্থ্য করে পাঁকা করে দেয়া হবে এবং জীবন মান উন্নয়ন ঘটবে। #