Home অন্যান্য পৃষ্ঠা তানোরে সাংবাদিকদের সাথে আ’লীগ নেতা সুজনের মতবিনীময় মাস্ক বিতরণ

তানোরে সাংবাদিকদের সাথে আ’লীগ নেতা সুজনের মতবিনীময় মাস্ক বিতরণ

56
0

সাইদ সাজু, তানোর থেকে : রাজশাহীর তানোর প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনীময় করেছেন রাজশাহী মহানগর বোয়ালিয়া থানা আ’লীগ সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক তানোর পৌর নির্বাচনে মেয়র প্রার্থী আবুল বাসার সুজন।

শুক্রবার তিনি তানোর সদর গ্রামের মসজিদে জুম্মার নামাজ আদায় করেন এবং মসজিদ ও মাদ্রাসা কমিটির সদস্যদের সাথে মতবিনীময় শেষে মাদ্রাসায় ৩০ হাজার টাকা অনুদান প্রদানসহ উপস্থিত মুছল্লীদের মধ্যে মাস্ক বিতরণ করেন। পরে তিনি তানোর প্রেস ক্লাব কার্যালয়ে সাংবাদিকদের সাথে বিভিন্ন বিষয়ে মতবিনীময় করেন।

এসময় সুজন বলেন, আমি আ’লীগ রাজনৈতিক পরিবারের সন্তান, তানোর পৌর নির্বাচনে আমিও আ’লীগ দলীয় মনোনয়ন চেয়েছিলাম। দল যাকে মনোনয়ন দিয়েছে তার পক্ষেই কাজ করেছি। তিনি বলেন, আমি তানোর পৌর বাসীর সেবা করাসহ পৌর সভার উন্নয়ন করার প্রত্যাশা নিয়ে নির্বাচন করতে চেয়েছিলাম।

আমি মাঠে ছিলাম, আছি এবং থাকবো ইনশাল্লাহ। তিনি স্থানীয় সাংবাদিকদের সততার সাথে সত্য ও বস্তনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য সাংবাদিকদের প্রথি উদার্থ আহবান জানান। এসময় সুজনের সাথে ছিলেন রাজশাহী জেলা সেচ্ছাসেবক লীগ যুগ্ন আহবায়ক রামিল হাসান সুইট, তানোর পৌর যুবলীগ সহ-সভাপতি বকুল হোসেন।

এসময় উপস্থিত ছিলেন তানোর প্রেস ক্লাবের সভাপতি সাইদ সাজু, সহ-সভাপতি মামুনুর রশিদ মামুন, আশরাফুল আলম, কোষাধক্ষ্য সোহেল রানা, সদস্য তোফাজ্জুল হোসেন প্রমুখ।