প্রচ্ছদ অন্যান্য পৃষ্ঠা তানোরে উপজেলা পরিষদের নতুন ভবন ও হলরুমের নির্মান কাজের উদ্বোধন 

তানোরে উপজেলা পরিষদের নতুন ভবন ও হলরুমের নির্মান কাজের উদ্বোধন 

167
0
সাইদ সাজু, তানোর থেকে ঃ তানোরে ইইউসিপি – ১১ প্রকল্পের আওতায তানোর উপজেলা পরিষদের সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুমের নির্মান কাজের উদ্বোধন করা হয়েছে।
আজ শনিবার সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মানকৃত মুরাল ও এসব নতুন ভবনের নির্মান কাজের উদ্বোধন করেন সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ ওমর ফারুক চৌধুরী (এমপি)।
পরে তিনি ঈদুল ফিতর উপলক্ষে তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যানের বাস ভবনে তানোর উপজেলা আ’ লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতা কর্মিদের সৌজন্যে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।
বিষেশ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়লা, তানোর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, তানোর উপজেলা পরিষদ নারী ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার, তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা পংকজ চন্দ্র দেবনাথ।
তানোর উপজেলা প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন, তানোর উপজেলা আ’ লীগ সহসভাপতি খাদেমুন্নবী বাবু চৌধুরী, তানোর উপজেলা আ’ লীগ যুগ্ন সাধারণ সম্পাদক রামকমল শাহা প্রমুখ।
তানোর উপজেলা প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন বলেন, স্থানীয সরকার প্রকৌশল অধিদপ্তর কর্তৃক তানোর উপজেলা পরিষদের নতুন সম্প্রসারণ ভবন ও হলরুমের প্রাক্কলিত মূল্য৫ কোটি ৯২ লাখ ৪৭ হাজার ৬২৭ টাকা ৯৯ পয়সা। চুক্তি মূল্য ৪ কোটি, ৭৯ লাখ, ৯০ হাজার ৪৪ টাকা ২৯২ পয়সা।
তিনি বলেন তানোর উপজেলায় প্রায় ১ শ’ কোটি টাকা ব্যায়ে উপজেলার সকল রাস্তা সংস্কার কাজ দ্রুত এগিয়ে চলেছে।