প্রচ্ছদ অন্যান্য পৃষ্ঠা ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে নতুন জামাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে নতুন জামাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার

144
0

ফিরোজ সুলতান, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা কুমারগঞ্জ গ্রামে ১১ জুন শুক্রবার ভোর রাতে শ্বশুর বাড়িতে আসা নতুন জামাইয়ের এক ঝুলন্ত লাশ উদ্ধার করেছে রাণীশংকৈল থানা পুলিশ।
জানা গেছে শশুর জহিরুল ইসলামের বাড়িতে অদূরে পুকুর পাড়ে একটি ছোট সাইজের আম গাছের ডালে ঝুলন্ত এরশাদ (২৭) লাশ উদ্ধার করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সুত্র মতে জানা গেছে, মাত্র ১১ দিন আগে উপজেলা নেকমরদ ইউনিয়নে পারকুন্ডা গ্রামের সিরাজুল ইসলামের ছেলে এরশাদ আলীর সাথে কুমোরগঞ্জ গ্রামের জহিরুল ইসলামের মেয়ে জুঁই আক্তারের বিয়ে হয় । এরশাদ রাজ মিস্ত্রির কাজ করতেন এবং জুঁই স্থানীয় একটি মাদ্রাসায় পড়তেন। গত ১০ জুন বৃহস্পতিবার বিকালে এরশাদ স্ত্রী জুঁই কে নিয়ে শশুর বাড়িরতে বেড়াতে আসেন। রাতে খাওয়া দাওয়া শেষ করে স্বামী ও স্ত্রী একটি ঘরে ঘুমিয়ে পড়েন। গভীর রাতে স্ত্রী জুঁই এর জ্বর ভাব হলে সে বমি করতে বারান্দায় বের হন ইতিমধ্যে এরশাদ প্রাকৃতিক কাজ সারতে টয়লেটে যান। এরশাদ টয়লেট থেকে ফিরে না এলে স্ত্রী – শ্বশুরসহ পরিবারের লোকজন ওই রাতেই এরশাদকে চারদিকে খুঁজতে বের হয়।

রাত শেষের দিকে তার বাড়ির অদূরে পুকুর পাড়ের একটি আম গাছের ডালে এরশাদের ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে থানায় খবর দেয়। খবর পেয়ে থানার সিনিয়র সহ পুলিশ সুপার মোফাজ্জেল হোসেন, ওসি এস এম জাহিদ ইকবাল, ওসি তদন্ত আঃ লতিফ শেখ, সহ সঙ্গীয় পুলিশ ফোর্স এসে ঘটনাস্থল থেকে এরশাদের ঝুলন্ত লাশ উদ্ধার করেন।

এই মৃত্যুর কারণ সম্পর্কে পুলিশ কিংবা এলাকাবাসী কেউ কিছুই বলতে পারেনি । মৃত এরশাদের খালাতো ভাই শাহাদাত আলী এ মৃত্যুকে আত্মহত্যা বলে মানতে পারেনি। এ নিয়ে তিনি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন মর্মে ওসি জানান।

তবে এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে বলে জানান ওসি,এবং লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্তের রিপোর্ট অনুযায়ী পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।