Home উপজেলার খবর জাতির পিতার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে দরিদ্রদের মাঝে বস্ত্র বিতরণ করেছেন ইউএনও 

জাতির পিতার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে দরিদ্রদের মাঝে বস্ত্র বিতরণ করেছেন ইউএনও 

সাইদ সাজু তানোর থেকে : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেম প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বিভিন্ন এলাকায় সরেজমিনে গিয়ে অসহায দরিদ্রদের মাঝে শীত বস্ত্র কম্বল প্রদান করেছেন তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা মানবতার ফেরিওয়ালা সুশান্ত কুমার মাহাতো।
১০ জানুয়ারী সন্ধ্যায় তিনি কম্বল নিয়ে বিভিন্ন এলাকায় গিয়ে দরিদ্রদের হাতে এসব কম্বল তুলে দেন।
শীতবস্ত্র বিতরণ কালে ইউএনও মানবতার ফেরিওয়ালা সুশান্ত কুমার মাহাতো বলেন, ১৯৭১ এর ১৬ ডিসেম্বর বাংলাদেশ স্বাধীন হয়।
তবে এ স্বাধীনতা পূর্ণতা পায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তনের মধ্য দিয়ে, যুদ্ধবিধ্বস্ত একটি দেশের মানুষ ফিরে পায় সামনে অগ্রসর হওয়ার প্রেরণা।
তিনি বলেন, বঙ্গবন্ধু আজ আমাদের মাঝে নেই, কিন্তু তার নীতি ও আদর্শ রয়ে গেছে। সেই আদর্শ বাস্তবায়নের মধ্য দিয়ে আমরা তাকে শ্রদ্ধা জানাতে পারি। গড়ে তুলতে পারি তার স্বপ্নের সোনার বাংলা।
প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা একটি সমৃদ্ধ সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্য সামনে রেখেই এগিয়ে যাচ্ছেন উল্লেখ করে তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিলো এদেশের কেউ অনাহারে থাকবেনা,  কেউ শীতে বস্ত্রবিহিন কষ্ট পাবেনা।  এক্ষেত্রে আমাদের উচিত নিজ নিজ জায়গা থেকে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করা। দেশপ্রেম অটুট রেখে এগিয়ে গেলেই আমরা আমাদের কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবো।
এ সময় তার সাথে ছিলেন তানোর থানার অফিসার ইনর্চাজ (ওসি) রাকিবুল হাসান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার তারিকুল ইসলাম প্রমুখ  উপস্থিত ছিলেন।