সাইফুল ইসলাম:  গোদাগাড়ীতে মানবসেবা অভিযান এর গাছ বিতরণ ও বয়স্ক ভাতা প্রদান করা হয়েছে।
গত ১৫সেপ্টেম্বর মানবসেবা অভিযান রাজাবাড়ী শাখায় সংস্থার শাখা ব্যবস্থাপক মোঃ শামসুল আওয়াল এর উপস্থাপনায় ও প্রধান নির্বাহী জনাব মোঃ খায়রুল আলম মুকুল এর সভাপতিত্বে গাছ বিতরন ও বয়স্ক ভাতা প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি ও সাধারণ পরিষদ সদস্য সারওয়ার জাহান বাবু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেওপাড়া ইউনিয়ন এর ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব আফতাব উদ্দীন, ব্যবস্থাপক শফিকুল ইসলাম, অফিস ব্যবস্থাপক আনোয়ার হোসেন প্রমুখ।

এ দিন উক্ত শাখার ১৫০ জন সদস্যের মাঝে মোট ৩০০টি ফলজ ও বনজ গাছ বিতরণ করা হয় এবং ২ জন বয়স্ক ব্যক্তিকে ২৪০০/- টাকা করে মোট ৪৮০০ টাকা বয়স্ক ভাতা প্রদান করা হয় যাহা চলমান থাকবে।

গাছ বিতরণ ও বয়স্ক ভাতা প্রদানের পাশাপাশি শিক্ষা, স্বাস্থ্য, ও বাল্য বিবাহ রোধ নিয়ে আলোচনা করা হয়। সংস্থাটির রাজাবাড়ি শাখায় ক্ষুদ্র ঋণ প্রদানের পাশাপাশি সেবামূলক কর্মসূচির অংশ হিসেবে এ পর্যন্ত মোট ৫ জন কে হুইল চেয়ার, ০৩ টি পরিবার কে বিদুৎ সংযোগ প্রদান, চিকিৎসা সহায়তা বাবদ ২১ জন কে ৬৩০০০/- টাকা প্রদান, শিক্ষা সহায়তা বাবদ ১৫ জন কে ৬৪০০০টাকা প্রদান,
২৭৫ জন শিক্ষার্থী কে স্কুল ব্যাগ প্রদান, বিবাহ ফান্ড থেকে ০২ জনকে ১০০০০/- টাকা প্রদান
০১ জন কে প্রতিবন্ধী ভাতা ও ০১ জন কে সেলাই মেশিন ও ৫০ জন কে শীত বস্ত্র প্রদান করা হয়।