প্রচ্ছদ অন্যান্য পৃষ্ঠা তানোরে মাদকসহ বিভিন্ন ঘটনায় নারীসহ গ্রেপ্তার ৬

তানোরে মাদকসহ বিভিন্ন ঘটনায় নারীসহ গ্রেপ্তার ৬

806
0

তানোর প্রতিনিধি : তানোরে থানা পুলিশের অভিযানে ৩০লিটার চোলাইমদ ৫০গ্রাম গাঁজা ২ নারীসহ বিভিন্ন ঘটনায় ৬জনকে গ্রেপ্তার করা হয়েছে। এঘটনায় থানায় পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে।

এরা হলেন, ৫০ গ্রাম গাঁজা ও ১০লিটার চোলাইমদসহ চুনিয়াপাড়া গ্রামের আজিমুদ্দিনের স্ত্রী জায়েদা বিবি (৪২), ২০লিটার চোলাইমদমহ মোহর গ্রামের মৃত জোতিন হেমরমের স্ত্রী দুলালী মুর্মু (৪৫), গ্রেপ্তারী পরোয়ানার পলাতক আসামী গৌরাঙ্গপুর গ্রামের মৃত আরশাদ আলীর ছেলে আব্দুল রাজ্জাক (৪৫), কৃষ্ণপুর গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে নাসির উদ্দিন (৩৫) কামারগাঁ গ্রামে সেকেন্দার আলীর ছেলে নাঈম আলী (৩০)।

অপর দিকে মাদক সেবনের অভিযোগে গ্রেপ্তার গাগরন্দ গ্রামের আসগর আলীর ছেলে উজ্জল আলী (২৯) কে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো’র ভ্রাম্যমান আদালত ১ মাসের কারাদন্ড প্রাপ্ত প্রদান করেন।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হাসান বলেন, মঙ্গলবার রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ বিভিন্ন ঘটনায় ৬জনকে গ্রেপ্তার করা হয়। মাদকদ্রব্য উদ্ধারের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। বুধবার দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।