Home অন্যান্য পৃষ্ঠা পত্নীতলায় যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত

পত্নীতলায় যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত

56
0

ইখতিয়ার উদ্দীন আজাদ, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি:
নওগাঁর পত্নীতলায় যথাযথ মর্যাদায় স্বাস্থিবিধ মেনে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ৫০ তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২১ উদযাপন উপলক্ষ্যে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বিভিন্ন কর্মসুচির মধ্যে দিয়ে উদযাপিত হয়েছে।
প্রত্যুষে শহিদ মিনারে থানা পুলিশের ৩১ তপধ্বণির মধ্যদিয়ে সাথে সাথে পুষ্পমাল্য অর্পণ এর মাধ্যমে শুরু হয় শ্রদ্ধা নিবেদন ও শহিদদের আত্মার শান্তি কামনায় বিশেষ মুনাজাত করা হয়। কর্মসুচির মধ্যে জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ, শরীরচর্চা প্রদর্শনী, ক্রীড়া প্রতিযোগিতা, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, সরকারি হাসপাতালে রোগিদের বিনামূল্যে উন্নতমানের খাবার পরিবেশন, আলোচনা সভা, পুরস্কার বিতরণী এবং মনোঙ্গ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার মো: লিটন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ শহীদুজ্জামান সরকার।
বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুল গাফফার, উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল খালেক চৌধুরী, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শহিদুল ইসলাম, কাজী তারা ও মজিবুর রহমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ, থানা ওসি শামসুল আলম শাহ, নজিপুর পৌরসভার মেয়র রেজাউল কবির চৌধুরী প্রমুখ।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা প্রকৌশলী সৈকত দাশ, উপজেলা কৃষি অফিসার প্রকাশ চন্দ্র সরকার, পত্নীতলা প্রেস ক্লাবের সহসভাপতি সাংবাদিক ইখতিয়ার উদ্দীন আজাদ সহ উপজেলা পরিষদের কর্মকর্তা, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা।