Home অন্যান্য পৃষ্ঠা মুন্ডমালা পৌরসভায় পোহালেই ভোট

মুন্ডমালা পৌরসভায় পোহালেই ভোট

203
0

ইদ সাজু তানোর থেকেঃ মুন্ডমালা পৌরসভায় রাত পোহালেই ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। সুষ্ঠুভাবে ভোট গ্রহনের সমক প্রস্তুতি সম্পূর্ন করা হয়েছে।

কেন্দ্র গুলোতে আইনশৃংখ্যলা বাহিনীর সদস্যসহ প্রিজাইডিং ও পুলিং এজেন্টদের বিকালে পৌছে গেছে। এর আগে বৃহস্পতিবার রাত ১২ টা থেকে প্রার্থীদের প্রচার-প্রচারণা বন্ধ করে দেয়া হলেও প্রার্থীর নির্বাচনী এলাকায় ভোটারদের দ্মধ্যে বিচরন করতে দেখা গেছে।
এনিয়ে উপজেলা রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহি অফিসার সুশান্ত কুমার মাহাতো জানান, মুণ্ডমালা পৌরসভা নির্বাচনের জন্য ইতিমধ্যে দশটি ভোট কেন্দ্র সম্পূর্ণভাবে প্রস্তুত করা হয়েছে।
আর গুরুত্বপূর্ণ সেন্টারগুলোকে আলাদা দৃষ্টিতে রাখা হয়েছে, ভোট শুরু থেকে শেষ পর্যন্ত প্রতিটি কেন্দ্রে একজন করে ম্যাজিস্ট্রেট নিয়োগ থাকবে।
 এছাড়াও আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে মাঠে থাকবে, র‍্যাব, পুলিশ, বর্ডার গার্ড ও আনসার সদস্যরা। এছাড়াও মোবাইল কোড পার্টি  পৌর এলাকা জুড়ে কাজ করবে। যাতে করে  সাধারণ ভোটারা সুষ্ঠুভাবে ভোট দিতে পারে।
মুন্ডমালা পৌর সভা নির্বাচনে তিনজন মেয়র,  ১৩ জন সংরক্ষিত ও ৩২ জন সাধারন কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
 এরমধ্যে মেয়র পদে লড়াই করছেন বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকার  প্রার্থী মুণ্ডমালা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমির হোসেন আমিন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বি এন পির ধানের শীষ প্রতীক নিয়ে লড়াই করছেন মুণ্ডমালা পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ফিরোজ কবির।
এছাড়াও আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী হিসাবে জগ প্রতীক নিয়ে লড়াই করছেন সদ্য বহিষ্কৃত মুণ্ডমালা পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান। মুন্ডমালা পৌর সভার নির্বাচনকে ঘিরে উৎসব মুখর পরিবেশের সৃষ্টি হয়েছে।