প্রচ্ছদ উপজেলার খবর তানোরে নৌকার মনোনয়ন দৌড়ে এগিয়ে সুজন 

তানোরে নৌকার মনোনয়ন দৌড়ে এগিয়ে সুজন 

202
0
সাইদ সাজু, তানোর থেকে :
তানোরে নৌকার মনোনয়ন দৌড়ে এগিয়ে রয়েছেন আবুল বাসার সুজন। সেই সাথে ভোটাদের সমর্থনেও অনেক সামনে রয়েছেন তিনি।
রাজশাহী তানোর পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের দলীয়  নৌকা প্রতীকে এগিয়ে থাকার কারন হিসেবে ভেটাররা বলছেন, দীর্ঘিদিন থেকে তিনি মকঠে ময়দানে ভোটার সাথে সম্পর্কের কারনে আস্থা অর্জনে সক্ষম হয়েছেন  সমাজ সেবক, তরুণের আইডল,তানোর পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী জনাব আবুল বাশার সুজন।
ইতিমধ্যে তানোর পৌর এলাকার ৯টি ওয়ার্ডে বেহাল দশা ফিরিয়ে উন্নয়নের যাএা শুরু করেছেন তার নিজ অর্থায়নে,পৌরসভার সকল পোকার বেহাল রাস্তা, খেলার মাঠ সংস্কার সহ তানোর পৌরসভার মধ্যে থাকা মাদ্রাসা,মসজিদ ও মন্দিরে আর্থিক অনুদান দিয়েছেন সুজন।
তানোর পৌর এলাকায় ঠান্ডায় অসহায় দারিদ্র মানুষের কষ্টের সীমা নেই, এসব হতদরিদ্র শীতার্ত মানুষের পাশে এসে ঠান্ডার হাত থেকে বাঁচতে চাদর,কম্বল বিতারণ চলমান রেখেছেন সুজন।
উল্লেখ্য যে বাংলাদেশসহ বিশ্ব যখন মহামারী করোনাভাইরাসের হাত থেকে বাঁচতে জনসাধারণ ঘর বন্দী হয়েছিলেন তখন থেকে এই পর্যন্ত চলমান মানবতার অনন্য নজির গড়ে দুস্থ-অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে আছেন সুজন।
শুধু তাই না তানোর পৌর আওয়ামী লীগ কে চাঙ্গা করতে ব্যাপক ভূমিকা রাখছেন তিনি। এখন তানোর পৌর আওয়ামী লীগ সংগঠনের রাজনৈতিক কর্মকাণ্ড মানেই সুজন।
তানোর পৌরসভার মেয়র হিসাবে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকার মাঝি হিসাবে সব দিক দিয়ে এগিয়ে আছেন সুজন। তানোর পৌর আওয়ামী লীগ অঙ্গসংগঠনের তৃণমূল নেতা-কর্মী ও পৌর এলাকার আওয়ামী লীগ প্রেমী জনসাধারণের কেন্দ্রীয় আওয়ামী লীগ দলের হাইকমান্ডের কাছে দাবি সুজনকে বাদ দিয়ে অন্য কাউকে নৌকা প্রতীক দিলে নির্ঘাত পরাজয় হবে নৌকা প্রতীকের।
তাই পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা মার্কা সুজন কে দলীয় মনোনয়ন দেওয়া হোক কারণ সুজন একমাত্র ব্যক্তি যে পৌরসভার নির্বাচনে সব দিক দিয়েই পারফেক্ট ম্যান।