প্রচ্ছদ উপজেলার খবর তানোরে পাপুলকে আহবায়ক করে আ’ লীগের  শক্তিশালী নির্বাচন পরিচালনা কমিটি গঠন 

তানোরে পাপুলকে আহবায়ক করে আ’ লীগের  শক্তিশালী নির্বাচন পরিচালনা কমিটি গঠন 

477
0
সাইদ সাজু তানোর থেকে : রাজশাহীর তানোর পৌর সভা নির্বাচনে আ’লীগ দলীয় নৌকার মেয়র প্রার্থীর নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হযেছে।
শনিবার সকালে আ’ লীগ, যু্বলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতা কর্মিসহ সুধীজনদের উপস্থিতিতে তানোর পৌর সভা আ’ লীগ দলীয় নৌকার মেয়র প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।
কমিটিতে বীর মুক্তিযোদ্ধা, অবসর প্রাপ্ত সেনা ও পুলিশ সদস্যসহ শিক্ষক ও আ’ লীগ, যুবলীগ, ছাত্রলীগের সাবেক বেশ কয়েকজন রাজপথের লড়াকুদের নাম অন্তর্ভুক্ত করা হয়েছে।
সর্বসম্মতি ক্রমে নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক করা হয়েছে তানোর উপজেলা আ’ লীগ সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক রাজপথের অকুতভয় লড়াকু সৈনিক রাকিবুল হাসান পাপুল সরকারকে।
কমিটির উপদেষ্টা করা হয়েছে আ’ লীগের অন্ধকার সময়ে আলো জ্বলানো লড়াকু সৈনিক তানোর উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি ও তানোর পৌর আ’ লীগ সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকারকে।
৫২ সদস্য বিশিষ্ট কমিটির অন্যসদস্যদের মধ্যে রয়েছেন বীর মুক্তিযোদ্ধা মমতাজ, তানোর উপজেলা যুবলীগ সাবেক সভাপতি ওহাব হোসেন লালু, অবসর প্রাপ্ত সেনা সদস্য মনিরুজ্জামান মনির, অবসর প্রাপ্ত পুলিশ সদস্য নুরুজ্জামান।
তানোর পৌর যুবলীগ সভাপতি রাজিব সরকার হিরো, তানোর পৌর যুবলীগ সাধারণ সম্পাদক ওহাব হোসেন সরদার, তানোর উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি দেলোয়ার হোসেন, তানোর উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি রবিন সরকার প্রমুখ।