প্রচ্ছদ উপজেলার খবর তানোরে সাংবাদিকদের সাথে ধানের শীষ প্রার্থীর মতবিনীময় 

তানোরে সাংবাদিকদের সাথে ধানের শীষ প্রার্থীর মতবিনীময় 

191
0
সাইদ সাজু তানোর থেকে : রাজশাহীর তানোর পৌর সভা নির্বাচনের বিএনপির দলীয় ধানের শীষ প্রতিকের প্রার্থী মিজানুর রহমান মিজান স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনীময় করেছেন।
শুক্রবার দুপুরে তিনি তার গুবির পাড়াস্থ নিজ বাসভবনে তানোর প্রেস ক্লাবের সাংবাদিকদেরকে ডেকে নিয়ে মতবিনীময় করেন।
এসময় তিনি, নিরপেক্ষ ভাবে বস্তনিষ্ঠ ও সত্য সংবাদ পরিবেশন করার জন্য সকলের প্রতি আহবান জানান। তিনি বলেন, সাংবাদিকরা সমাজের আয়না, আগামী ১৪ ফেব্রুয়ারী তানোর পৌর নির্বাচন অনুষ্ঠিত হবে।
আপনাদেরকে নিরপেক্ষ ভাবে সত্য ঘটনা তুলে ধরার পাশাপাশি নির্বাচনী পরিবেশ যেন  নষ্ট না হয় সেদিকেও ভুমিকা রাখতে হবে।
তিনি আরো বলেন, সুষ্ঠ ও অবাধ নিরপেক্ষ নির্বাচনের বিষয়ে সকলকে সঠিক তথ্য তুলে ধরে সংবাদ পরিবেশন করার প্রতি তিনি গুরুত্ব আরোপ করেন।
তিনি এখন পর্যন্ত নির্বাচনী পরিবেশ ভালো আছে এবং কোন সমস্য হচ্ছেনা বলেও জানান। তিনি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্পূর্ন করার জন্য প্রশাসনসহ সকলের দৃষ্টি কামনা করেন।
এসময় উপস্থিত ছিলেন তানোর প্রেস ক্লাবের সভাপতি সাইদ সাজু, সহ-সভাপতি আশরাফুল ইসলাম রন্জু, ইমরান হোসাইন, মামুনুর রশিদ মামুন, আশরাফুল আলম, লুৎফর রহমান।
যুগ্ন সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, সারোযার হোসেন, জুয়েল মাহাবুব, সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুর, কোষাধ্যক্ষ সোহেল রানা, সহাকারী কোষাধ্যক্ষ জাকির হোসেন টুটুল।
দপ্তর সম্পাদক আলিফ হোসেন, সহকারী দপ্তর বেনজির আহমেদ ও সুজন মন্ডল, ক্রীড়া সম্পাদক আবুল কাশেম বাবু, তোফাজ্জুল হোসেন, সদস্য বাপ্পী প্রমুখ।