প্রচ্ছদ অন্যান্য পৃষ্ঠা পত্নীতলায় “ভয়েসে”র উদ্যোগে মাসব্যাপী ভ্রাম্যমান ইফতার বিতরণ

পত্নীতলায় “ভয়েসে”র উদ্যোগে মাসব্যাপী ভ্রাম্যমান ইফতার বিতরণ

241
0

মাসুদ রানা,পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ
“ভয়েস ” সামাজিক সংগঠনের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে অসহায় ছিন্নমূল মানুষের মধ্যে প্রতিদিন ভ্রাম্যমান ইফতার বিতরণ কার্যক্রম পরিচালিত হচ্ছ। মাসব্যাপী এ কার্যক্রম অব্যাহত থাকবে।

এর ধারাবাহিকতায় আজ সোমবার (২৬এপ্রিল) বিকালে নওগাঁর পত্নীতলার নজিপুর সরদার পাড়া মোড় বঙ্গবন্ধু চত্বর এলাকায প্রায় ২শ দরিদ্র, অসহায়, ছিন্নমূল পথশিশু, রিকশাওয়ালা, ঠেলাওয়ালা, কুলি শ্রমিক, ড্রাইভার সহ পথচারীদের মাঝে মামুনুর রেজার সার্বিক তত্ত্বাবধানে এই ইফতারসামগ্রী বিতরণ করা হয়। এতে ১০ জন স্বেচ্ছাসেবকের সার্বিক সহযোগিতায় এই মানবিক কার্যক্রম সম্পন্ন করে চলছে। জানা গেছে প্রতিদিন ই এই ইফতার কাযর্ক্রম ভিন্ন ভিন্ন এলাকায় করা হয়, এবং এর মেনুও পরিবর্তন করা হয়, যেমন একদিন মুরগী পোলাও, ছোলা, খেজুর, সালাদ, আবার কোন দিন সবজি খিচুরী ছোলা খেজুর কলা ইত্যাদি

এ বিষয়ে “VOICE-ভয়েস” এর প্রতিষ্ঠাতা ও একজন উন্নয়ন কর্মী মোঃ মামুনুর রেজা বলেন, ” যেহেতু এবছর করোনার দ্বিতীয় ঢেউয়ের কারণে মসজিদে ইফতার আয়োজন হচ্ছে না তাই আমাদের এ আয়োজন।আমরা প্রতিদিন ইফতারের আগ মূহূর্তে খেটে-খাওয়া,প্রান্তিক মানুষদের ইফতার দিচ্ছি।” খাবার প্যাকেট বিতরণের সময় তাদেরকে স্বাস্থ্য বিধি মনে চলার জন্য আহবান করি।